Currently set to Index
Currently set to Follow
Latest Bangla Pdf

দ্য কম্পাউন্ড ইফেক্ট বাংলা pdf download

বইয়ের নাম: দ্য কম্পাউন্ড ইফেক্ট
লেখকের নাম: ড্যারেন হার্ডি
অনুবাদকের নাম: মোহাম্মদ আবদুল লতিফ
পাবলিকেশন্স: নাগরী
ক্যাটাগরি/ধরণ: প্রফেশনাল ও ক্যারিয়ার উন্নয়ন
১ম প্রকাশ: ২০২০ সাল
মোট পেজ সংখ্যা: ১৫৯ পৃষ্ঠা
ফাইল ফরম্যাট: Pdf (পিডিএফ)

এটি একাধারে নিউইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল এবং ইউএসএ টুডের বেস্ট একয়ি সেলার বই।

এই বইটি সাফল্য এবং এটি অর্জন করতে সত্যই কী লাগে তা সম্পর্কে। এই সময়টি কেউ আপনাকে সরাসরি বলেছিল। আপনাকে অনেক দিন ধরে বাঁশ দেওয়া হয়েছে। কোনও ম্যাজিক বুলেট, গােপন সূত্র বা দ্রুত সমাধান নেই।
ইন্টারনেটে দিনে দুই ঘণ্টা ব্যয় করে বছরে ২,০০,০০০ ডলার আয় করুন, সপ্তাহে ৩০ পাউন্ড হারান, ক্রিম দিয়ে আপনার মুখের ২০ বছর ঘসুন, একটি বড়ি দিয়ে আপনার প্রেমের জীবন ঠিক করুন, বা অন্য কোনও প্রকল্পের সঙ্গে স্থায়ী সাফল্য অর্জন এসব এ বই থেকে পাবেন না। স্থানীয় ওয়ালমার্ট থেকে খুব ভালােভাবে ক্ল্যাম-শেলড প্যাকেজে নিজের সাফল্য, খ্যাতি, আত্মমর্যাদাবােধ, সুসম্পর্ক এবং স্বাস্থ্য এবং সুস্বাস্থ্য কিনতে পারলে এটি দুর্দান্ত হবে। তবে, এটি বইটি যেভাবে কাজ করবে—এটি তা নয়।

আমরা ধনী হওয়ার জন্য, ফিট হয়ে উঠতে, আরও কম বয়েসি হওয়ার জন্য, সেক্সি হয়ে উঠার জন্য…ক্রমাগত চাঞ্চল্যকর দাবির সঙ্গে ক্রমাগত বােমা বর্ষণ করছি। মাত্র ৩৯.৯৫ ডলার তিনটি সহজ পেমেন্টের জন্য সামান্য চেষ্টা করছি। এই পুনরাবৃত্তিমূলক বিপণন বার্তাগুলাে আমাদের সত্যকে সফল হতে কী লাগে এ নিয়ে আমাদের ধারণাকে বিকৃত করে দিয়েছে। এটি সফল হতে যা লাগে তার সাধারণ কিন্তু গভীর মৌলিক বিষয়গুলাে আমরা হারিয়ে ফেলেছি।
আমি এটার উপর বিরক্ত। আমি আর বসে থাকব না এবং এই বেপরােয়া বার্তাগুলাে আর দেখতে চাই না। মানুষকে মৌলিক বিষয়ে ফিরিয়ে নিতে আমি এই বই লিখছি।
আমি আপনাকে বিশৃঙ্খলা পরিষ্কার করতে এবং মূল ফান্ডামেন্টালগুলােতে ফোকাস আনতে সহায়তা করতে যাচ্ছি। পরিমাপযােগ্য এবং টেকসই ফলাফল উৎপন্ন করতে এই বইতে থাকা অনুশীলন এবং সময়— -পরীক্ষামূলক সাফল্যের নীতিগুলাে আপনি তাৎক্ষণিকভাবে আপনার জীবনে প্রয়ােগ করতে পারেন। আমি আপনাকে আরও খারাপ বা খারাপের জন্য, আপনার জীবন পরিচালিত করে এমন অপারেটিং সিস্টেমটি কম্পাউন্ড ইফেক্টের শক্তিকে কাজে লাগানাে শেখাব।
আপনার সুবিধার্থে এই সিস্টেমটি ব্যবহার করুন এবং আপনি সত্যই আপনার জীবনে বিপ্লব আনতে পারেন। আপনি শুনেছেন যে আপনি নিজের মনকে সেট করেছেন এমন কিছু অর্জন করতে পারবেন, তাই না? ঠিক আছে, যদি আপনি জানেন তবেই। কম্পাউন্ড ইফেক্টটি অপারেটরের ম্যানুয়াল যা আপনাকে সিস্টেমকে কীভাবে আয়ত্ত করতে হয় তা শিখিয়ে দেয়। আপনি যখন করেন, এমন কিছুই নেই যা আপনি অর্জন করতে বা অর্জন করতে পারবেন না। আমি কীভাবে জানতে পারি যে চূড়ান্ত সাফল্যের জন্য আপনার প্রয়ােজন। একমাত্র কম্পাউন্ড ইফেক্ট।

প্রথমত, আমি এই নীতিগুলাে আমার নিজের জীবনে প্রয়ােগ করেছি। লেখকরা যখন তাদের খ্যাতি এবং ভাগ্য সম্পর্কে তাদের বক্ষকে পরাজিত করেন এখন আমি এটাকে ঘৃণা করি তবে আপনি জেনে রাখা গুরুত্বপূর্ণ যে আমি আমার ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে কথা বলি—আমি আপনাকে জীবিত প্রমাণ উপস্থাপন করছি, পুনর্গঠিত তত্ত্ব নয়। অ্যান্টনি রবিনস যেমন উল্লেখ করেছেন, আমি আমার ব্যবসায়িক প্রচেষ্টায় উল্লেখযােগ্য সাফল্য উপভােগ করেছি কারণ আপনি এই বইটিতে যে নীতিগুলাে পড়বেন তা মেনে চলার বিষয়টিকে আমি তৈরি করেছি। গত বিশ বছর ধরে আমি তীব্রভাবে সাফল্য এবং মানুষের কৃতিত্ব নিয়ে অধ্যয়ন করছি। আমি হাজার হাজার ডলার হাজার হাজার বিভিন্ন ধারণা, সংস্থান এবং দর্শনে ব্যয় করেছি। আমার ব্যক্তিগত অভিজ্ঞতা প্রমাণ করেছে যে আপনি যা শিখেন বা কোনও কৌশল আপনি নিয়ােগ করেন না কেন, কম্পাউন্ড ইফেক্ট-এর অপারেটিং সিস্টেমের ফলাফল হিসাবে সাফল্য আসে।

দ্বিতীয়ত, গত ষােল বছর ধরে আমি ব্যক্তিগত-উন্নয়ন শিল্পে শীর্ষস্থানীয় হয়েছি। আমি শ্রদ্ধেয় চিন্তিত নেতা, বক্তা এবং লেখকদের সঙ্গে কাজ করেছি।
স্পিকার এবং পরামর্শদাতা হিসেবে, আমি কয়েক হাজার উদ্যোক্তাকে প্রশিক্ষণ দিয়েছি। আমি ব্যবসায়ী নেতা, কর্পোরেট আধিকারিক এবং অগণিত উচ্চ- অর্জনকারীর পরামর্শদাতার কাজ করেছি। হাজার হাজার কেস স্টাডি থেকে আমি কী কাজ করে এবং কী না তা বের করে নিয়েছি।

তৃতীয়ত : সাফল্য ম্যাগাজিনের প্রকাশক হিসাবে আমি হাজার হাজার নিবন্ধ এবং বইগুলাে পরীক্ষা করে দেখি, ম্যাগাজিনে আমরা যে বিশেষজ্ঞদের বেছে নিয়েছি এবং তাদের সমস্ত উপাদান পর্যালােচনা করি। প্রতি মাসে আমি বহু সাফল্যের বিষয় নিয়ে অর্ধ-ডজন শীর্ষ বিশেষজ্ঞদের সাক্ষাৎকার দিই এবং তাদের এখানেই বটম লাইন রয়েছে। আপনার সফল হওয়ার জন্য যা যা প্রয়ােজন তা আপনি ইতােমধ্যে জানেন। আপনার আর কিছু শেখার দরকার নেই।

আমাদের কেবল আরও তথ্যের প্রয়ােজন হলে, ইন্টারনেট সংযােগের সঙ্গে প্রত্যেকে একটি প্রাসাদে বাস করেন, স্টিলের আবরণে থাকবেন এবং আনন্দের সঙ্গে খুশি হবেন। নতুন বা আরও তথ্য আপনার যা প্রয়ােজন তা নয় কর্মের একটি নতুন পরিকল্পনা যা নাশকতা দূর করতে এবং সাফল্যের দিকে মনােযােগী করে তুলতে এমন নতুন আচরণ এবং অভ্যাস তৈরি করার সময় এসেছে। এটা খুব সহজ। আপনি কার্যের একটি বিশদ, বাস্তব পরিকল্পনা আবিষ্কার করতে চলেছেন।

এর জন্য আপনার প্রত্যাশাগুলাে কাঁপিয়ে তুলুন, আপনার অনুমানগুলাে দূর করুন, আপনার কৌতূহল প্রজ্বলিত করুন এবং আপনার জীবনের মূল্য দিন—এখনই শুরু করুন। পুস্তক জুড়ে আমি TheCompoundEffect.com-এ উপলব্ধ সংস্থানগুলাে উল্লেখ করেছি। দয়া করে, সেখানে যান! তাদের ব্যবহার করুন!

আমি আপনাকে শুনেছি, দেখেছি, পড়াশােনা করেছি এবং চেষ্টা করেছি এমন কিছুর সর্বোত্তম অফার করার জন্য। জীবনকে পরিবর্তনকারী ছােট্ট একটি বইয়ের মধ্যে রপ্যেছে প্রতি মাসের সাকসেস ম্যাগাজিনের আমরা যা নিয়ে আসি তার সেরা নির্যাস। এবং এটা সহজ! চলুন শুরু করি!

The Compound Effect bangla PDF download link: Click here

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!