Currently set to Index
Currently set to Follow
Books

পিএইচডির গল্প Pdf Download

হ্যালো বন্দুরা, পিএইচডির গল্প আসিফ নজরুল Pdf free Download Google drive link পেতে চাইলে এই পোস্টটি দেখুন। বরাবরের মত আমরা পাঠকের রিকোয়েস্ট পেলে পিডিএফ ডাউনলোড লিংক আপডেট করার চেষ্টা করি।

পিএইচডির গল্প বইয়ের বিবরণঃ

বইয়ের নাম:পিএইচডির গল্প
লেখকের নাম (Author)আসিফ নজরুল
প্রকাশনী (Publisher) ও ক্যাটাগরি(ধরণ) বাংলা
ফাইল ফরম্যাট:epub, MOBI, Pdf free Download(পিডিএফ ডাউনলোড)
১ম প্রকাশ (Edition)2nd Print, 2019 সাল
Number of Pages103 পৃষ্ঠা
Country and Languageবাংলাদেশ
file সাইজ:মেগাবাইট

 

 পিএইচডির গল্প আসিফ নজরুল বই রিভিউ (Pdf Book Review):

অনেকে জিজ্ঞাসা করে থাকেন, লেখক আসিফ নজরুল এর পিএইচডির গল্প বইটি কি সংগ্রহ করার মত? উত্তরে আমি বলব ভাল লাগা খারাফ লাগা একেক জনের কাছে একেক রকম হতে পারে। লেখক আসিফ নজরুল এর বইটি নিয়ে সমালোচনা করার আগে কিছু ক্লিয়ার কথা বলে নেই: কেউ টুইস্ট পছন্দ করে আবার কেউ ট্রাজেডি পছন্দ করে, যেখানে পিএইচডির গল্প বইটি পড়ে আপনি নিজেই যাছাই করেন। কারণ আমি মনে করি কোনো বই নিয়ে কমেন্ট করার আগে, ক্রিয়া প্রতিক্রিয়া জানানোর আগে ওই বইটা পড়ে বইটির গভীরতা আচ করা জরুরি। তাই রেটিং ও পপুলারিটি দিয়ে যাছাই করার আগে পিএইচডির গল্প বইটি পড়ে দেখতে পারেন।

পিএইচডির গল্প pdf বইটি আমার দেখা অনেকগুলো গল্প, উপন্যাস এর মধ্যে অন্যতম। পিএইচডির গল্প একটি কালজয়ী সাহিত্যকর্ম। সকল প্রকার ইসলামিক ও নন-ইসলামিক পাঠকরা পিএইচডির গল্প বইটিকে সাদরে গ্রহণ করেছেন। এক্ষেত্রে পিএইচডির গল্প বইটি সেরা হিসেবে প্রমাণিত হয়েছে। পিএইচডির গল্প বইটির রিভিউ দেওয়ার আগে বলে নিই- জীবনে অনেক ধরনের বই পড়েছি। কিছু বই যেমন ভাল, তেমনি কিছু জঘন্য।  যেমন: বাংলাদেশি, বিদেশী অনুবাদ বই (bangla translated) সহ নানা জনরার এসব বইয়ের পাঠক হিসেবে নির্ধিদ্বায় বলতে পারি যে, পিএইচডির গল্প বইটি সেরা একটি বই। এক্ষেত্রে লেখক আসিফ নজরুল কে সাধুবাদ জানাই এমন একটি বই আমাদের উপহার দেওয়ার জন্য। আর হ্যা, rokomari(রকমারি) থেকেও কম দামে বিশাল ছাড় মূল্য(price) দিয়ে বইটি BDbookstore.com থেকে কিনতে পারেন।  পিএইচডির গল্প আসিফ নজরুল বই ছাড়াও এ লেখক বা প্রকাশনীর আর কোনো বই লাগলে জানাতে ভুলবেন না।

 

পিএইচডির গল্প পিডিএফ ডাউনলোড by আসিফ নজরুল লিংক(link):

Download

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!