others

উড়ছে হাইজেনবার্গ শামীর মোন্তাজিদ Pdf Download

বইয়ের নাম: উড়ছে হাইজেনবার্গ
লেখকের নাম: শামীর মোন্তাজিদ
বইয়ের ধরণ: ভ্রমন কাহিনী ,
১ম প্রকাশ: ফেব্রুয়ারি ২০২০ সাল
মোট পৃষ্ঠা: ১৯০ পেজ
প্রকাশনী: অধ্যয়ন প্রকাশনী
মুদ্রিত মূল্য: ৩৩৫.০০ টাকা
পারর্সোনাল রেটিং: ৯.২/১০

ফাইল ফরম্যাটঃ Pdf (পিডিএফ)
File Size:15 MB

উড়ছে হাইজেনবার্গ শামীর মোন্তাজিদ বই রিভিউ:

গতনানুগতিকভাবে বলতে গেলে, আমি Shamir Montazid ভাইয়ের লেখার ১জন অন্ধভক্ত বললে ভূল হবে না। তাইতো অপেক্ষায় থাকি কখন তার facebook বা blog site এ (www.shamirmontazid.com) কিছু লিখবে। তার ট্রাভেলিং কাহিনী লেখার স্টাইল অসাধারণ, সত্যিই বলছি- যথেষ্ট প্রশংসা পাওয়ার যোগ্য। গেছে বার ২১শে বই মেলায় তার পাবলিশ হওয়া ১ম বই “হাইজেনবার্গের গল্প” বইটাও পড়েছিলাম। কিন্তু ঐ বইয়ে “ষষ্ঠ ইন্দ্রিয়, ভ্রমনের মাহাবিশ্ব ও কাইমেরিক মা” ছাড়া ওই বইয়ের আর কোন গল্প আমার খুব একটা ভালো লাগে নি বললেই চলে। হাইজেনবার্গের গল্প টা পড়ে একটু হতাশ হয়েছিলাম, কেননা প্রিয় লেখক বলে কথা! তাই উনার কাছে আরো ভালো কিছু আশা করেছিলাম।

এবার আসি শামীর মোন্তাজিদ ভাইয়ের নতুন বই উড়ছে হাইজেনবার্গ pdf বইটার কথায়। এমনিতেই আমি ভ্রমন পিপাসু ১টা পাগল মানুষ বললেই হয়। হা! হা! হা! তার উপর এ ট্রাভেলিং বইটি পড়ে তো অবস্থা আমার আরো বেগতিক! তাইতো বইটা পড়ার আগ্রহের পাগলামিটা আগের থেকে ২গুণ বেড়ে গেছে। বইটাতে ভ্রমন কাহিনী গুলো এত্ত এত্ত সুন্দর করে লেখা যে, বইটি পড়তে পড়তে ১টা সময় আমার কল্পনার জগৎ থেকে বের হয়ে আসাটা অনেক কঠিন হয়ে যায়। লেখাগুলোও পড়ার সময় মনে হচ্ছিল যেন বইয়ে উল্লেখিত দেশগুলোতে আমি নিজেই যেন ঘুরে আসলাম।

তবে বইটাতে ” mokka, omra, madina” এই টপিকটাতে কেন যেন আমার মনে হল আবেগ ও ভালোবাসার যথেষ্ঠ কমতি ছিল। যাই হোক, তারপর ও অনেক ভালো লেগেছে এই Topic টা। এই Topicটা পড়ে ওমরাহ করার ইচ্ছাটা যেন আরো হাজার গুন বৃদ্ধি পেয়েছে। আশা করি, আপনিও যদি একজন ভ্রমণ পিপাসু হন, তাহলে বইটি পড়তে আর দেরি করবেন না।

উড়ছে হাইজেনবার্গ শামীর মোন্তাজিদ Pdf file Download link: click here

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!