pchyco 3 bangla pdf

সাইকো ৩, ২, ১ রবার্ট ব্লচ pdf ebook

সাইকো ১,২, ৩ রবার্ট ব্লচ অনীশ দাস তপু  অনুবাদ pdf ebook

বইয়ের নাম : সাইকো ৩, ও, ১
লেখক এর নাম : রর্বাট ব্লচ
অনুবাদক এর নাম : অনীশ দাস তপু
পার্সোনাল রেটিং :৮.২/১০
ফাইল ফরম্যাট: Pdf (পিডিএফ)
ডাউনলোড ফাইল সাইজ: অজানা

সাইকো 1,2,3 বই রিভিউ:

40 years অবিবাহিত সন্তান নাম তার Norman, সে মায়ের সাথে old hiway এর ১টা বাড়িতে থাকেন। ওই বাড়িটার একটু পাশে রয়েছে ১টি motel, সেখানে কাজ করে যা আয় করে তা দিয়ে কোনো রকম সে খেয়েদেয়ে পেট চালায় অর্থাৎ জীবিকা নির্বাহ করে।
Lory agency এর ৪০ হাজার Dollar নিয়ে পালিয়েছে Merry। সে ভেবে রেখেছিল যে এ অর্থ দিয়ে Sam এর নেওয়া সব ঋণ সে নিজেই সুধে আসলে pay করে দিবে। কিন্তু সময়টা ছিল খারাফ, খুব ঝড় আসে ঐ রাতে। আর সেও তখন ভুল একটা পথে এসে যায়। অবশেষে উপস্থিত হয় Norman এর ঐ Motel এ। সেখানে এসে সে আশ্রয় নেয়। কিন্তু দেখা যায় বিপত্তি- ওই রাতেই মার্ডার হয় Merry.
আবার, এদিকে Agency এর Taka উদ্ধারে নিয়োজিত Detective খোঁজ করতে করতে সেও উপস্থিত হয় Norman এর ওই Motel এ। কিন্তু এরপর কি হয়? বলছি তাহলে শুনুন- তখন তারও আর কোন খোঁজ মেলে নি।

আরেকটা বাজে ব্যাপার হচ্ছে- Sheriffও এর তদন্ত করতে রাজি হচ্ছে না, তাই Merry এর ছোট বোন Lila ও Sam দম্পতি সেজে উপস্থিত হয় Norman এর ঐ Motel এ। তারা রহস্য উৎঘাটন করতে গিয়ে ১টা অদ্ভুত রকমের সত্যের মুখোমুখি হয়!

সাইকো সিরিজ হচ্ছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ সাইকোলজিকাল থ্রিলার। এর রোমাঞ্চিত থেকে আপনিও যদি বঞ্চিত হতে না চান, তবে এখনই এ উচ্চমাত্রার থ্রিলারটি পড়ে ফেলুন।

সাইকো 1,2,3 রর্বাট ব্লচ অনীশ দাস তপু translated book ebook link:

সাইকো ১.click here

সাইকো ২.click here
সাইকো ৩. Click here

সাইকো ১, ২, ৩ pdf - Psycho house 3 bangla pdf

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *