সীরাতে ইবনে হিশাম বই Pdf ebook

হ্যালো বন্দুরা, সীরাতে ইবনে হিশাম ইসলামিক Pdf free ebook Google drive link পেতে চাইলে এই পোস্টটি দেখুন। বরাবরের মত আমরা পাঠকের রিকোয়েস্ট পেলে পিডিএফ ডাউনলোড লিংক আপডেট করার চেষ্টা করি।

সীরাতে ইবনে হিশাম বইয়ের বিবরণঃ

বইয়ের নাম: সীরাতে ইবনে হিশাম
লেখকের নাম (Author) ইসলামিক
প্রকাশনী (Publisher) ও ক্যাটাগরি(ধরণ)  বাংলা
ফাইল ফরম্যাট: epub, MOBI, Ebook, Pdf free ebook(পিডিএফ ডাউনলোড)
১ম প্রকাশ (Edition) 2nd Print, 2019 সাল
Number of Pages 103 পৃষ্ঠা
Country and Language বাংলাদেশ
file সাইজ: 23 মেগাবাইট

 

 সীরাতে ইবনে হিশাম ইসলামিক বই রিভিউ (Pdf Book Review):

অনেকে জিজ্ঞাসা করে থাকেন, লেখক ইসলামিক এর সীরাতে ইবনে হিশাম বইটি কি সংগ্রহ করার মত? উত্তরে আমি বলব ভাল লাগা খারাফ লাগা একেক জনের কাছে একেক রকম হতে পারে। লেখক ইসলামিক এর বইটি নিয়ে সমালোচনা করার আগে কিছু ক্লিয়ার কথা বলে নেই: কেউ টুইস্ট পছন্দ করে আবার কেউ ট্রাজেডি পছন্দ করে, যেখানে সীরাতে ইবনে হিশাম বইটি পড়ে আপনি নিজেই যাছাই করেন। কারণ আমি মনে করি কোনো বই নিয়ে কমেন্ট করার আগে, ক্রিয়া প্রতিক্রিয়া জানানোর আগে ওই বইটা পড়ে বইটির গভীরতা আচ করা জরুরি। তাই রেটিং ও পপুলারিটি দিয়ে যাছাই করার আগে সীরাতে ইবনে হিশাম বইটি পড়ে দেখতে পারেন। তবে এতটুকু বলে রাখি, ভালো একটি বই পেতে যাচ্ছে পাঠকসমাজ।

সীরাতে ইবনে হিশাম pdf বইটি আমার দেখা অনেকগুলো গল্প, উপন্যাস এর মধ্যে অন্যতম। সীরাতে ইবনে হিশাম একটি কালজয়ী সাহিত্যকর্ম। সকল প্রকার ইসলামিক ও নন-ইসলামিক পাঠকরা সীরাতে ইবনে হিশাম বইটিকে সাদরে গ্রহণ করেছেন। এক্ষেত্রে সীরাতে ইবনে হিশাম বইটি সেরা হিসেবে প্রমাণিত হয়েছে। সীরাতে ইবনে হিশাম বইটির রিভিউ দেওয়ার আগে বলে নিই- জীবনে অনেক ধরনের বই পড়েছি। কিছু বই যেমন ভাল, তেমনি কিছু জঘন্য।  যেমন: বাংলাদেশি, বিদেশী অনুবাদ বই (bangla translated) সহ নানা জনরার এসব বইয়ের পাঠক হিসেবে নির্ধিদ্বায় বলতে পারি যে, সীরাতে ইবনে হিশাম বইটি সেরা একটি বই। এক্ষেত্রে লেখক ইসলামিক কে সাধুবাদ জানাই এমন একটি বই আমাদের উপহার দেওয়ার জন্য।

আর হ্যা, rokomari(রকমারি) থেকেও কম দামে বিশাল ছাড় মূল্য(price) দিয়ে বইটি BDbookstore.com থেকে কিনতে পারেন।  সীরাতে ইবনে হিশাম ইসলামিক বই ছাড়াও এ লেখক বা প্রকাশনীর আর কোনো বই লাগলে জানাতে ভুলবেন না। আর এই যে বইটি এখনো দেওয়া হয় নি ঐ বইয়ের জন্য কিছুদিন অপেক্ষা করুন এবং আমাদের হোমপেজের লিংকে ফিয়ে অন্যান্য বই দেখুন। (লিংকে ক্লিক কাজ না করলে অর্থাৎ সীরাতে ইবনে হিশাম বইটি ডাউনলোড করতে ক্লিকে সমস্যা হলে পেজটি রিলোড দিয়ে আবার চেষ্টা করুন)

 

সীরাতে ইবনে হিশাম পিডিএফ ডাউনলোড by ইসলামিক লিংক(link or homepage):

Bangla Pdf ebook

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *